আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ড্রেজার কর্মচারী লীগের অফিস উদ্বোধন

জাতীয় পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (রেজিঃ নং – বি ১৮৮৮) নারায়নগঞ্জ ড্রেজা শাখার আঞ্চলিক কমিটির অফিস উদ্বোধন করা হয়েছে। রবিবার ( ১৫ মার্চ) দুপুরে কিল্লারপুর এলাকায় অফিস উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম নাসিম ওসমানের সহধমীনি পারভিন ওসমান।

জাতীয় পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (রেজিঃ নং – বি ১৮৮৮) আঞ্চলিক কমিটির সভাপতি মো.আনোয়ার হোসেন সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পারভীন ওসমান। তিনি বলেন,  বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের আয়োজন চলছে অনেক বড় ভাবে কিন্তু করোনা ভাইরাসের কারনে একটু কমে গেছে। যার জন্য আমরা স্বাধীনতা পেয়েছি কিন্তু তিনি তা দেখে যেতে পারলেন না। বঙ্গবন্ধু যে স্বপ্ন ছিল তা জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করেছেন।
তিনি আরও বলেন, নাসিম ওসমান মুক্তিযুদ্ধ করেছে। তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে বর্ডার ক্রস করেছিলেন। সে সময় কিছু ছাত্রও তার সাথে গিয়েছিল। নাসিম ওসমান আমাদের মাঝে নেই। তিনি থাকলে খুশি হতেন।  আমি জানি না ড্রেজার অফিসে কী সমস্যা। তবে আমি আপনাদের পাশে থেকে সহযোগীতা করব সব সময়। আমার মনে হয় কোনো ভালো কাজ করার জন্য কোনো পদ পদবীর প্রয়োজন হয় না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (রেজিঃ নং – বি ১৮৮৮) কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এমদাদ কবির, সভাপতি মো.মাহাবুব আলম, ওসিনিয়র সহ-সভাপতি মনির হোসেন,আয়োজনে ছিলেন, আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক সলেমান মিয়া সহ আরও অনেকে।